Sunday 7 December 2014

উল্টো পথে হাঁটছেন শ্রদ্ধা কাপুর! কিন্তু কেন?

http://d2yhexj5rb8c94.cloudfront.net/sites/default/files/shraddha_13_0_0_0.jpg
বলিউডের সব অভিনেত্রী যখন তাদের ওজন কমাতে ব্যস্ত, তখন আরেক অভিনেত্রীকে দেখা যায় উল্টো পথে হাঁটতে। এই উল্টো পথে হাঁটা অভিনেত্রী আর কেউ নন, তিনি আশিকি টু খ্যাত শ্রদ্ধা কাপুর।
শ্রদ্ধা কাপুর এখন নিয়মিত জিমে যাচ্ছেন এবং তার নতুন সিনেমা ‘এবিসিডি টু’ এর জন্য তাকে প্রচুর নাচ অনুশিলন করতে হচ্ছে। এত পরিশ্রমের কারণে শ্রদ্ধা কাপুর এখন অনেকটাই শুকিয়ে গিয়েছেন।


শ্রদ্ধা কাপুর এ বিষয়ে বলেন, আমার ভক্তরাও বলছেন আমি অনেক শুকিয়ে গিয়েছি এবং আশিকি টুতে আমি যেমনটা ছিলাম, তারা আমাকে সেভাবেই দেখতে বেশী পছন্দ করেন। আর তাই বেশ কিছুদিন ধরে আমি প্রচুর খাচ্ছি। অবশ্যই যা খাচ্ছি তা স্বাস্থ্যকর খাবার, বলতে বলতে তিনি চিকেন সসেজে কামড় বসান।
এবার নিশ্চিতভাবেই বলা যায়, বলিউডের এই তারকাকে অনেকেই অনুসরণ করবেন। শুধু ওজন কমানোই নয়, ওজন বাড়ানোর ব্যাপারেও যে তারকারা আদর্শ হতে পারেন শ্রদ্ধা কাপুর তারই প্রমাণ রাখলেন।

No comments:

Post a Comment